ঢাকা,বুধবার, ৮ মে ২০২৪

কক্সবাজারে ১০ হাজার ইয়াবা ও ৬ লাখ টাকাসহ আটক ১

1621619কক্সবাজার প্রতিনিধি ::

কক্সবাজার শহরের কলাতলী থেকে ৯ হাজার ৭৮০ পিচ ইয়াবা ও ৬ লাখ টাকাসহ আরিফুল হক (৩৩) নামে ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা ৬ টায় কলাতলী হোটেল মোটেল জোনের পারসিম হোটেলে থেকে তাকে আটক করা হয়।
কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক দীপক কুমার সিংহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পারসিম হোটেলের ৬তলার পশ্চিম পাশের একটি কক্ষ অভিযান চালিয়ে ৯ হাজার ৭৮০ পিচ ইয়াবা ও ৬ লাখ টাকা ইয়াবা ওই ব্যক্তিকে আটক করা হয়।
তিনি জানান, আটক ব্যক্তি তার পরিচয় নিয়ে বিভ্রান্ত করছে। একেক বার একেক নাম বলছে তিনি। তার জাতীয় পরিচয় পত্র পাওয়া যায়নি। তার পিতার নাম ছৈয়দুল হক। প্রথম বলেছে তার বাড়ি বার নাটোর। পরে আলমডাঙা বলে দাবী করছে।
সদর মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে; সে ইয়াবা সংগ্রহ করতেই কক্সবাজারে এসেছিল। হোটেল কর্তৃপক্ষের বরাদ দিয়ে তিনি জানান, সকাল ৯টায় স্ত্রী পরিচয়ে একজন নারীসহ হোটেলে কক্ষ ভাড়া নিয়েছিল সে। পরে দুপুরের দিকে হোটেল থেকে বের হয়ে যাওয়ার পর ওই নারী আর হোটেলে ফিরেনি।
তিনি জানান, আটক ব্যক্তিকে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হবে। অভিযানের সময় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম মোহাম্মদ রুহুল কুদ্দুসও উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: